• (Android/iOS) Towerlands - tower defense কোড জেনারেটর পয়েন্ট

    ------------------------------------------
    ▶▶▶▶ Towerlands - tower defense ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Towerlands - tower defense IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ কোড জেনারেটর পয়েন্ট ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Towerlands - tower defense 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    কিছু সমস্যা আছে তবে একটি প্রধানত যা আমাকে অনেক বিরক্ত করে: ইউনিটের পাওয়ার বোটনটি খুব কম তাই এটি ধাক্কা দেওয়া কঠিন।

    এই খেলা মজা. আপনি একটি বোনাস না চাইলে এটি বিজ্ঞাপনগুলিকে জোর করে না৷ জেতার জন্য সামান্য বেতন আছে কিন্তু আমি দেখতে পাচ্ছি না যে এটি কতটা গুরুত্বপূর্ণ কারণ এটি শুধুমাত্র pve। গোষ্ঠী এখন পর্যন্ত মনে হচ্ছে তারা কোন ব্যাপার না. কিন্তু সামগ্রিক মজার খেলা যদি আপনি কৌশল বেস প্রতিরক্ষা পছন্দ করেন.

    এটি একটি ভাল খেলা কিন্তু আমার মতে একটু পরে এটি কিছুটা পুনরাবৃত্তিমূলক এবং একঘেয়ে হয়ে যায় তাদের এমন একটি বৈশিষ্ট্য যুক্ত করা উচিত যা আপনাকে শত্রুদের দ্রুত মেরে ফেলতে দেয় যা ইন্টারেক্টিভ যেখানে আপনি অন্যান্য মিনি গেমগুলির মধ্যে এলোমেলোভাবে কিছু ধরণের মিনিগেম করেন। বা আরো ব্যস্ততা যোগ করতে যে মত কিছু

    গেমটি খেলতে খুব আকর্ষণীয় দেখায় তবে আমি এটি শুরু করার সাথে সাথে এটি ক্র্যাশ হতে থাকে, এটি কীভাবে ঘটে তা আমার কোনও ধারণা নেই। আমি কি কোন উপায়ে এটি ঠিক করতে পারি?

    বেশ আসক্তি। আমি মনে করি যে গেমটি অগ্রগতির জন্য বিজ্ঞাপন দেখার চারপাশে অনেক বেশি, যা একটি তারকাকে নামিয়েছে।

    গ্রো ক্যাসলের ধারণাটি গ্রহণ করা এবং এটিকে টুইক করা - দুর্দান্ত গ্রাফিক্স এবং গেমপ্লে - দুর্দান্ত অ-আক্রমণাত্মক বিজ্ঞাপন - দুর্দান্ত সত্য যে প্লেয়ারকে x1.5 বা x2 গতিতে খেলতে সক্ষম হওয়ার জন্য প্রতি মাসে $9.99 দিতে হবে৷ গেম কিলার। এটি একটি মজার খেলা কিন্তু এটির মূল্য $9.99/মাস সদস্যতা নয়৷ অন্যান্য গেমের মতো x2 গতি আনলক করার বিকল্প দিন এবং আমি আনন্দের সাথে আমার পর্যালোচনা পরিবর্তন করব।

    অল্প কিছুর জন্যই খেলেছি। সবেমাত্র lvl40 পেয়েছি এবং এটি গতি কমিয়ে x1 এ পরিণত করেছে, আমি সৎ হতে পছন্দ করিনি। আপনি যদি দ্রুত যেতে চান তবে আপনাকে সাবস্ক্রিপশনের জন্য অর্থ প্রদান করতে হবে। আমি জানি সাব আপনাকে অতিরিক্ত সুবিধা দেয় কিন্তু সেই মূল্যের জন্য আমি দুঃখিত না। এই ধরনের গেম খেলার জন্য আরও ভাল বিনামূল্যে আছে যে খেলা আরো উপভোগ্য. খেলা সাবস্ক্রিপশন থো সম্পর্কে ভাল লজ্জা ছিল.

    Sooooo আমি চাই স্বাভাবিক গতিতে পর্যায়গুলি দ্রুত এগিয়ে যাক, এবং আমি মনে করি না যে এটি দ্রুত যাওয়ার জন্য মাসে 9.99 দিতে হবে, এবং আমার অনুভূতি আছে যে আমি কেবল একইভাবে অনুভব করি না। সাধারণ বন্ধু, ফোর্টনাইটের মতো হবেন না এবং অর্থের ক্ষুধার্ত হবেন না।

    ঠিক আছে, একটি ভাল গেম যা অন্যান্য অনুরূপ গেমগুলির তুলনায় আরও সম্পূর্ণ বলে মনে হয়, তবে আমার একটি সমস্যা আছে: যখন আমি অফলাইনে যাই, সম্পদ সংগ্রহ করা হয় না এবং অস্ত্র তৈরির মতো প্রক্রিয়াগুলিকে বিরতি দেওয়া হয়। এটি মূলত এটি করেনি, কিন্তু দ্বিতীয়বার আমি এটি ঘটতে দেখছি... এটা কি স্বাভাবিক?

    নিঃসন্দেহে এটি একটি শালীন খেলা তবে এটি বারবার একই রুটিন করার সময় টাইনের পুনরাবৃত্তি ঘটতে থাকে, এতে কিছুটা উজ্জ্বলতা আসে, এছাড়াও কাস্টমাইজ করার জন্য ইউনিট এবং টাওয়ার মডিউলের অভাব বা বাছাই করার জন্য শুধুমাত্র একটি সীমিত পরিমাণ ইউনিট রয়েছে। একজন খেলোয়াড় আপনি ওয়েভ 150 দ্বারা এই জিনিসগুলি লক্ষ্য করতে শুরু করবেন। দুঃখের বিষয় যে এটি এখন শুধুমাত্র একটি স্বল্পমেয়াদী বিনোদন গেম মাত্র দুই মাসের মধ্যে ভুলে যাওয়া বা মুছে ফেলার জন্য অপেক্ষা করছে। যেমন আমি শুরুতে বলেছি এটি শালীন কিন্তু দীর্ঘমেয়াদী মূল্যের ক্ষেত্রে অভাব রয়েছে।

    সামগ্রিকভাবে ভালো খেলা কিন্তু একটি জিনিস যা পুরষ্কার সিস্টেমে কিছু কাজ করতে পারে হয়তো যুদ্ধের পাস যোগ করতে পারে বা এটি একটি জয়ের কারণ হিসেবে $9.99 সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত করে এবং এটির মূল্য আরও বেশি হবে এবং খেলোয়াড়রা $10 দিতে আরও প্রলুব্ধ হবে। জেতার জন্য অর্থ প্রদানের জন্য

    টাওয়ার প্রতিরক্ষা খেলা এটির দিকে উল্টে গেছে। হিরো স্লট বাড়াতে দুর্গ আপগ্রেড করুন, ক্ষতি বাড়াতে হিরো স্লট আপগ্রেড করুন। নতুন কিছুই কিন্তু যুক্তিসঙ্গতভাবে মৃত্যুদন্ড কার্যকর করা হয়েছে

    আমি এখন বেশ কয়েক মাস ধরে এই গেমটি খেলছি, এবং এই সময় জুড়ে গেমটি নিয়মিত আপডেট থেকে উল্লেখযোগ্যভাবে পরিবর্তিত হয়েছে। এখন পর্যন্ত, সর্বাধিক অগ্রগতি লাভের জন্য দীর্ঘমেয়াদী এবং প্রতিদিনের ব্যবহারের উপর নির্ভরশীল হওয়ার কারণে এই গেমটি 'গ্রিন্ডি' বিভাগের মধ্যে ফিট করে। আমি শক্তিশালী হওয়ার সাথে সাথে লড়াই করা শত্রুদের প্রধান তরঙ্গ উপভোগ করি। যাইহোক, গেম ডেভেলপাররা দেরীতে খেলা খেলোয়াড়দের ভারসাম্য বজায় রাখতে লড়াই করে, যা গেমের বাকি অংশকে (যেমন নতুন ক্ল্যান ওয়ার্স) খুব কঠিন করে তোলে।

    চমৎকার খেলা কিন্তু কোম্পানি লোভী 12.99/মাস সদস্যতার জন্য কোনো বিজ্ঞাপন, গতি এবং আরও একটি ফি বোনাস সহ। আপনি এটি বিনামূল্যে খেলতে পারেন তাদের প্যাকেজটিও বিস্তৃত। যাইহোক এটি এমন লোকেদের জন্য একটি খেলা যারা প্রকৃত অর্থ প্রদানের বিষয়ে চিন্তা করে না

    অগ্রগতির কোনো সুযোগ পেতে আপনাকে এক টন বিজ্ঞাপন দেখতে হবে। গেমপ্লে সামগ্রিক ঠিক আছে. এটা শুধু সব বিজ্ঞাপন এবং বেতন দেয়াল মূল্য নয়.

    খেলা মজার কিন্তু পুনরাবৃত্তি হয়. সবচেয়ে সাম্প্রতিক আপডেটটি বোতামগুলিকে দ্রুত ঘুরিয়ে দেয় যাতে আপনি দুর্ঘটনাক্রমে আপনার মূল্যবান রত্নগুলি আপনি যা চান না তার জন্য ব্যয় করেন। বেশ ছিমছাম।

    এখন পর্যন্ত এটি একটি দুর্দান্ত খেলা। এবং আপনি একটি f2p মোডের মধ্য দিয়ে যেতে পারেন যদি আপনি বিজ্ঞাপনগুলি মনে না করেন (যা অনেকগুলি নয়) বা শুধুমাত্র নিষ্ক্রিয় সোনা। আমার সমস্যাগুলি হল নগদ জিনিসগুলির দাম এবং আমি জানি না যে প্রদত্ত ইউনিটগুলির কোনও মূল্য আছে কিনা।-

    আমি সত্যিই খেলা উপভোগ. দুর্ভাগ্যবশত, গেমটি রিসেট করার ফলে এটিকে পুনরুদ্ধার করার কোনো উপায় ছাড়াই আমার কেনাকাটা হারিয়ে গেছে। এমনকি যখন এটি চিরতরে কিনতে বলেছে। আমি মাঝে মাঝে শুরু থেকে আমার গেমটি পুনরায় চালু করতে পছন্দ করি কারণ আমি শুধুমাত্র মজা করার জন্য খেলছি এবং কখনও কখনও কৌতূহল আমার থেকে ভালো হয়ে গেছে। তাই ডেভেলপারকে আমাদের গেম রিসেট করার পরেও আমাদের কেনাকাটা রাখার জন্য আরও ভাল উপায় প্রদান করতে হবে। আমি এখনও এটি খেলব যদিও এটি মজাদার এবং খুব বেশি দাবিদার নয়। ধন্যবাদ

    বিরক্তিকর খেলা। মূলত পুরো গেমটি আপনার দেখতে ইচ্ছুক অ্যাডের সংখ্যা সর্বাধিক করার জন্য ডিজাইন করা হয়েছে। যদিও তারা আপনাকে তাদের দেখার জন্য একটি দুর্দান্ত কাজ করে।

    একজন প্রোগ্রামার হিসেবে আমি বুঝতে পারতাম কেন পেমেন্ট অপশন এত বেশি! UI এত স্বজ্ঞাত এবং গ্রাফিক্স সত্যিই চমৎকার! একটি পরামর্শ যা আপনি উন্নত করতে পারেন তা হল ক্ষতির আউটপুট, ক্রিটের শতাংশের পাশাপাশি অন্যান্য বোনাসের পরিসংখ্যান প্রদান করা! তাই আমরা আমাদের লোডআউট অপ্টিমাইজ করতে পারি আরেকটি সম্ভাব্য পরামর্শ হল একটি PVP থাকতে পারে তাই এই গেমটিতে চ্যালেঞ্জের অনুভূতি রয়েছে সামগ্রিকভাবে আমি উন্নয়নের জন্য অনেক জায়গা দেখতে পাচ্ছি! এই খেলা ভালো কাজ ভালোবাসি!

    একটু বেশি বিজ্ঞাপন কিন্তু প্রযুক্তিগতভাবে আপনি সুবিধা পেতে সেগুলি দেখার সিদ্ধান্ত নেন। অগ্রগতি। যদিও আপনি বিজ্ঞাপনের একটি গুচ্ছ না দেখলে খুব ধীর হবে। সামগ্রিকভাবে একটি চমত্কার মজার খেলা

    Idk যদি বিজ্ঞাপন বাগ করা হয় বা কি কিন্তু আজকাল. যুদ্ধের পরে আপনার প্রথম বিজ্ঞাপন দেখা বা কোনো বিজ্ঞাপন সম্পর্কিত পুরস্কার নিবন্ধিত হয় না। প্রতিটি সুযোগ তারা পায়। তারা আপনাকে একটি বিজ্ঞাপন দেখতে বা রত্ন প্যাকেজের জন্য অর্থ প্রদান করতে বলবে।

    শালীন খেলা। বিজ্ঞপ্তি বন্ধ করার কোন বিকল্প নেই। বোতাম পুশগুলি "অনিচ্ছাকৃতভাবে" রত্ন ব্যয় করার জন্য ডিজাইন করা হয়েছে। আপনি যদি আরও ভাল চরিত্রের জন্য $$$ খরচ করার পরিকল্পনা না করেন তবে বিরক্ত করবেন না।

    একটি খারাপ সময় হত্যাকারী নয়, কিন্তু ... সমস্যাটি অনুদানে, বা বরং এটি কীভাবে প্রয়োগ করা হয়, এটি এক জিনিস যখন অক্ষর এবং মুদ্রা কেনা হয়, আরেকটি জিনিস যখন আপনাকে মাসিক সাবস্ক্রিপশনের জন্য সবকিছু দেওয়া হয়, আরও সঠিকভাবে একটি ভিআইপি, যেখানে আপনি এটি ছাড়া গেমের গতি বাড়াতে পারবেন না, একটি যুদ্ধের প্রবর্তনের পরিসংখ্যান দেখুন। মনে হবে জিনিসটা এত দরকারি নয়, কিন্তু দানের জন্য?

    প্রথমে এই গেমটি একটি 5 স্টার গেমের মতো মনে হয় এবং এটি আপনাকে প্রথম কয়েকটি স্তরে এটিকে 5 থেকে শুরু করে রেট দিতে উত্সাহিত করবে কারণ এটি আপনাকে রেট দেওয়ার জন্য বিজ্ঞপ্তিগুলি দিয়ে বোমা করবে৷ তবে এটিকে সময় দিন এবং কিছুক্ষণ পরে আপনি বুঝতে পারবেন যে এই গেমটি আপনার গড় P2W নয়। এটি হল: পরবর্তী স্তরে যেতে $9.99 প্রদান করুন৷

    ভয়ংকর খেলা। দিন 1: এটা মজা মনে হচ্ছে. দিন 3: এটি জিততে বেতন হতে পারে। দিন 5: হ্যাঁ এটা জয়ের জন্য অর্থ প্রদান.

    P2W এবং যোগের উত্সব :-( গেমটি ভাল, তবে এটি আমার জন্য অনেক বেশি।

    এটি একটি শালীন খেলা, কিন্তু খুব কম বিষয়বস্তু আছে. আপনি দ্রুত গেমটিকে বেশ পুনরাবৃত্তিমূলক বলে মনে করেন।

    সামগ্রিক গেমপ্লে ভাল, আরও ভাল ইভেন্ট, গিল্ড ইভেন্ট/যুদ্ধের সাথে উন্নত করা যেতে পারে। প্রো বৈশিষ্ট্যটি কেবল অযৌক্তিক যে আপনি এমএমআরপিজি খেলার জন্য এত বেশি অর্থ প্রদান করেন না, আপনি যা পান তার জন্য মাসে $16 মূল্য নয়। একটি ব্যাজ, সীমাহীন অটোপ্লে, গেমের গতি নির্বাচন, আপনি সম্পূর্ণ যুদ্ধ লগ দেখতে পারেন এবং বোনাস পেতে বিজ্ঞাপন দেখতে হবে না। ইউনিটগুলির সাথে আপনি শুধুমাত্র তাদের জন্য অর্থ প্রদান করে পেতে পারেন, এই ইউনিটগুলির বেশিরভাগই বিনামূল্যের ইউনিটগুলির তুলনায় দুর্বল।

    আমি এই গেমটি প্রেম. যদিও দুর্ভাগ্যবশত এর কিছু গুরুতর বাগ ফিক্স এবং ক্রাশ সমস্যার সমাধান প্রয়োজন। এছাড়াও এটি কোনওভাবে লোডিং স্ক্রীন সমস্যা সমাধান করতে হবে (এটি কখনও কখনও লোড হয় এবং কখনও কখনও এটি হয় না)। প্রায়শই এটি আমাকে খেলা থেকে বের করে দেয়। আমার ফোন আরও অনেক গেম চালাতে পারে, যেমন কল অফ ডিউটি এবং PUBG মাঝারি-উচ্চ সেটিংসে (সত্যিই চাহিদাপূর্ণ গেম)। আমি আশা করি আপনি সামগ্রিক স্থিতিশীলতা উন্নত করতে সাহায্য করার জন্য কিছু করতে পারেন।

    ভাল খেলা. ক্রয় করার জন্য আইটেম এবং অক্ষরগুলির আরও ভাণ্ডার দেখতে চাই

    অনেক বেশি বিজ্ঞাপন, এবং 70% সময় বিজ্ঞাপনগুলি বাগ করা হয়৷ হয় আপনাকে সেগুলি পুনরাবৃত্তি করে, অথবা আপনার স্ক্রীন লক আপ করে যা আপনাকে পুনরায় বুট করতে বাধ্য করে৷ কিছু বিজ্ঞাপনে ক্লিক করা হয় যার ফলে আপনি গেমটি ছেড়ে যান এবং বিজ্ঞাপনের ওয়েবসাইট খুলতে পারেন।

    সব মিলিয়ে বেশ মজা। বিজ্ঞাপন না দেখেই অগ্রগতি মন্থর হয়। ধীরে ধীরে ক্রিস্টাল সংগ্রহ করা এবং সংরক্ষণ করা হল আপনি কীভাবে কিছু জিনিস কিনবেন, যাতে কয়েক সপ্তাহ বা মাস লাগতে পারে। একটি প্রধান বিরক্তি হল যে আপনি যখন জিনিসগুলিকে সমতল করার জন্য নিয়মিত সোনার মুদ্রা ব্যবহার করেন, তখন একটি ইউনিট সমতল করার সময় বোতামটি হঠাৎ আপনার উপর পরিবর্তিত হবে এবং আপনাকে আপনার কষ্টার্জিত ক্রিস্টালগুলি এলোমেলোভাবে ব্যয় করতে এবং সংগ্রহের কয়েক সপ্তাহ সম্পূর্ণরূপে ফিরিয়ে নিয়ে যাবে। তাদের জন্য এটির মতো ডিজাইন করার কোনও কারণ নেই। প্রায় ছেড়েই দিয়েছি..

    আমি গেমটিকে অনেক ভালোবাসি এটি জোর করে যোগ করে না এটি আপনাকেও বেছে নিতে দেয় যদি আপনি একটি বোনাসের জন্য একটি অ্যাড চান এবং এটি আমাকে মোবাইল গেমিংয়ের আরও ভাল দিকে অবশ্যই এটি খেলতে চায়

    এটি একটি সঠিকভাবে চমৎকার নিষ্ক্রিয়/টাওয়ার প্রতিরক্ষা গেম। 4/5 বিশুদ্ধভাবে কারণ বিজ্ঞাপন সরবরাহকারী, Mintegral, প্রায়ই ইন্টারেক্টিভ বিজ্ঞাপন পরিবেশন করে যা কখনই শেষ হয় না, আপনাকে বাধ্য করে গেমটি ছেড়ে দিতে এবং আপনি যে বোনাস খুঁজছিলেন তা হারাবেন। এটা সত্যিই ভয়ঙ্কর.

    Towerlands - tower defense Strategy ltqf

    এখন পর্যন্ত আমি সত্যিই এই খেলা উপভোগ. অনেক কিছু করার আছে এবং আপনি বেশ ব্যস্ত থাকতে পারেন। প্রকৃত অর্থ ব্যবহার করার সুবিধা আছে কিন্তু অগ্রগতির প্রয়োজন নেই। আমি মাসিক সাবস্ক্রিপশনের বিকল্প পছন্দ করি না এবং অটোপ্লে অ্যাক্সেস পেতে 1 টাইম চার্জ পছন্দ করি কারণ বেশিরভাগ গেমে অটোপ্লে মোটামুটি নিয়মিত হয় এবং স্পষ্টতই আমাকে আরও বেশি সময় খেলতে রাখবে।

    এই গেমটি জেতার জন্য অত্যন্ত অর্থপ্রদানকারী, গেমের শুরুতে অগ্রগতি দ্রুতগতিতে কঠিন হয়ে যায়, আপগ্রেড করা যেতে পারে এমন সবকিছুর জন্য সোনার প্রয়োজন, যার প্রাচুর্য নেই, অক্ষরগুলি ভারসাম্যপূর্ণ নয় (সেখানে দুর্বল অক্ষর রয়েছে যা আনলক করে পরে গেমে), চরিত্র আনলকিং সিস্টেমটি নিজেই বোকা। আমি ঘটনাক্রমে প্রতিবার ভিডিও বোতামে ক্লিক করি, কারণ এটি একটি যুদ্ধের শেষে "ফিনিশ" বোতামের ঠিক পিছনে প্রদর্শিত হয়.. সব মিলিয়ে খারাপ খেলা

    অসাধারন খেলা. শুধু কিনতে প্যাক সস্তা ছিল. আমি 1$ কেনাকাটা করতে পারি কিন্তু সবকিছুই 9.99$ শুধু আরও কিছু বিকল্পের প্রয়োজন

    এতে বলা হয়েছে 32টি রত্ন আমার জন্য টাওয়ার +5 স্তর আপগ্রেড করুন: 33টি রত্ন নিশ্চিত খেলা আছে:ওহ দুঃখিত আপনি 20টি রত্ন হারিয়েছেন

    মজা, কিন্তু AI স্তন্যপায়ী. তারা টাওয়ারের নিকটতম শত্রুদের লক্ষ্য করে না, তারা এলোমেলো শত্রুদের লক্ষ্য করে এবং কেন আমি জানি না। ঠিক করুন.

    چکرز تخته‌ای hhm

    ভয়ঙ্কর গ্রাফিক্স, শহরে সমস্যা, 0 কৌশল, একেবারেই মজার কিছু নেই। গেমপ্লে গ্রাফিক্সের মতোই ভয়ঙ্কর...

    গেমটি উপভোগ করুন, কিন্তু এই গেমটির নির্মাতারা টাওয়ারটি আপগ্রেড করার জন্য পপ আপ বিকল্পগুলি যোগ করার জন্য রত্নগুলি সংরক্ষণ করার চেষ্টা করুন যেখানে আপনি সাধারণত সোনা খরচ করেন যার ফলে একটি মিসক্লিক হয় যার ফলে আপনি অকেজো আপগ্রেডের জন্য রত্ন নষ্ট করেন৷ তারপরে শুধুমাত্র ভিজ্যুয়াল বাগ আউট করার জন্য বিনামূল্যে অটোপ্লে পেতে বিজ্ঞাপন দেখার চেষ্টা করুন এবং বিজ্ঞাপনের বোতামটি অদৃশ্য হয়ে যাবে ঠিক যেমন আপনি এটি টিপে কিছু অটোপ্লেগুলির জন্য 50 রত্ন পে শিফ্ট করার সময় আপনি আবার রত্ন হারাবেন, আমি অনেক রত্ন হারিয়েছি এই বৈশিষ্ট্যগুলির পিছনে খারাপ প্রোগ্রামিং

    সত্যিই দুর্দান্ত খেলা। শুধু জানি না কেন আমার ইউনিট টাওয়ারের বাইরে স্বাস্থ্য হারাচ্ছে। শত্রু করে না। চিন্তার জন্য খাদ্য...

    এটি আমার জন্য শুরু হয়নি... আমি লাইসেন্স চুক্তি স্বীকার করি এবং এটি কেবল এটি গ্রহণ করেই থাকে, কিন্তু সত্যিই এটি কখনই করি না... আমি গেমটি খেলতে চাই তাই আমি এই বাগটি ঠিক করতে সাহায্য করতে চাই৷ আমি হাঙ্গেরি থেকে আছি এবং একটি Xiaomi Android 9 ফোন আছে যদি এটি সাহায্য করে। আমি আশা করি আমি একদিন এই গেমটি খেলতে পারব

     


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :